Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
লক্ষ্মীপুর জেলায় বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযান ও মত বিনিময় সভা
বিস্তারিত

সার্ভিল্যান্স অভিযান কার্যক্রম
(সঠিক ওজন ও পরিমাপ যাঁচাই এবং নিশ্চিতকরণ)
আজ বৃহস্পতিবার, ১২/০৯/২০২৪ খ্রিস্টাব্দ তারিখে লক্ষ্মীপুর জেলার সদর, রামগঞ্জ, রায়পুর, রামগতি উপজেলার সকল ফিলিং স্টেশন সমূহকে নিবন্ধন সংক্রান্ত নির্দেশনা অবগত করার জন্য লক্ষ্মীপুর পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দের সাথে একটি মতবিনিময় সভায় অংশগ্রহণ করা হয়। ‌ সভা শেষে ৩টি ফিলিং স্টেশন এর পক্ষ থেকে নিবন্ধনের জন্য আবেদন গ্রহণ করা হয়।
এই কার্যক্রমের পাশাপাশি ১টি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে
১.মেসার্স মোজাম্মেল হক ফিলিং স্টেশন, সদর, লক্ষীপুর
২.মেসার্স ধরিত্রি ফিল্ম স্টেশন, সদর, লক্ষীপুর
৩. মেসার্স এম এইচ ফিলিং স্টেশন, সদর, লক্ষীপুর
৪.মেসার্স জনতা ফিলিং স্টেশন, সদর, লক্ষীপুর
৫.মেসার্স আশা ফিলিং স্টেশন, সদর, লক্ষীপুর
৬.হক ব্রাদার্স, রামগঞ্জ, লক্ষীপুর
উক্ত ফিলিং সমুহের পরিমাপ যাচাই করে নির্ধারিত সীমার মধ্যে পাওয়া যায় এবং আন্ডারগ্রাউন্ড স্টোরেজ ট্যাংকের ক্যালিব্রেশন চার্ট হালনাগাদ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।
৭.মেসার্স রওশন আরা ফিলিং স্টেশন, রায়পুর, লক্ষ্মীপুর নামক প্রতিষ্ঠানের ডিজেল ও অক্টেন পরিমাপক যন্ত্র যাচাই করে পরিমাপে কম পাওয়ায় প্রতিষ্ঠানটির একাধিক ফুয়েল ডিসপেন্সিং ইউনিট বন্ধ করে দেয়া হয়। ‌
এছাড়া ও লক্ষীপুরের একাধিক উপজেলার বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের ওজন যন্ত্র পরীক্ষা করে দেখা হয়। ‌ ভেরিফিকেশন সার্টিফিকেট ও মোড়কজাত নিবন্ধন গ্রহণের ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। ‌

উক্ত অভিযান বিএসটিআই আঞ্চলিক কার্যালয়, নোয়াখালী এর অফিস প্রধান মহোদয় জনাব শেখ মাসুম বিল্লাহর নেতৃত্বে জনাব সুমন সাহা, সহকারী পরিচালক (মেট) এবং প্রকৌশলী মোঃ জিল্লুর রহমান, পরিদর্শক (মেট) এর সমন্বয়ে পরিচালিত হয়।


ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
12/09/2024
আর্কাইভ তারিখ
31/01/2025